বিজ্ঞান ও প্রযুক্তি

নারী বা মেশিন? আপনি এই অ্যান্ড্রয়েড দেখে কোনটি বিশ্বাস করবেন?

টোকিও প্রতিনিধি, sandwip21st: প্রযুক্তির বিকাশ অব্যাহত ভাবে উন্নত হচ্ছে। মানুষ এবং মেশিনের মধ্যে ব্যাবধান ক্রমবর্ধমান অস্পষ্ট হয়ে গেছে। এই জীবন্ত অ্যান্ড্রয়েড মহিলা ও আপনার মধ্যে যে ব্যবধান তা পুরোপুরি অদৃশ্য হয়ে গেছে বলে আপনি বিশ্বাস করবেন।

এই বছরে জাপানের রাজধানীতে টোকিও গেম শো’তে রোবটের ফুটেজটি কেবল একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তিন মিলিয়ন বার দেখা হয়েছে।কনফারেন্সে কয়েকটি জাপানী-তৈরি এবং আন্তর্জাতিক গেম প্রদর্শিত হয়, যা গত ২১ বছর ধরে প্রতিবছর অনুষ্ঠিত হচ্ছে।আপনি দেখতে পাচ্ছেন যে,  সুন্দর নাটোরের বনলতা সেন অ্যানড্রয়েড হয়ে দাঁড়িয়ে আছে – আসলে তিনি শুধুমাত্র একটি পিআর প্রপ মাত্র।

তার ধরনের অন্যান্যদের সঙ্গে তিনি বরাবর, “ডেট্রয়েট:বিকম হিউম্যান” – যা একটি নতুন প্লেস্টেশন ৪, ভিডিও গেম কোয়ান্টাইটি ড্রিম যা ফ্রান্স তৈরি হয়েছে, এবং জাপানের সোনি ইন্টারেক্টিভ বিনোদন দ্বারা প্রকাশিত নিজস্ব বুথ এ দাঁড়িয়ে আছে।

অ্যান্ড্রয়েড একটি বাস্তব জীবনের মানব ছিল, উক্ত শো’র পরিদর্শকগণ এই বাস্তবতা চিন্তা করে মোহিত হবেন, ভিডিওতে তার লালাভো কোমল মুখ, কমলার কোষের মতো ঠোঁট এবং তার অঙ্গ ভঙ্গীর মধ্যে অত্যাশ্চর্য শারীরিক গঠনের বিবরণ দেখতে পেয়ে।ছোট্ট ক্লিপে, এক্সপো-গডারস এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের হতাশ করেছে অ্যান্ড্রোডের হাসি এবং ভালোবাসার তরঙ্গগুলি ছড়িয়ে পড়েছে সর্বত্র ।

ডিজিটাল গেমের কাহিনী অনুযায়ী, মানবীয় রোবটের অবস্থা অত্যাধুনিক AP700 মডেল – এছাড়াও ইহা কে “সবচেয়ে নির্ভরযোগ্য অ্যান্ড্রয়েড” বলা হয়?

”ডেট্রয়েট: বিকম হিউম্যান” এর প্লট, ২০১৮ সালে মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত করা হয়েছে, অ্যানড্রয়েড কারে, একটি অ্যানড্রয়েড যা যেখান থেকে তৈরি করা হয়েছে সেখান থেকে বেরিয়ে যায়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বলেছে যে, তারা টোকিও গেম শো’তে চমত্কার অ্যানড্রয়েডকে “ভালোবেসে ফেলেছি- এখন শুধু হৃদয়ের গহীনে প্রেমের মর্মর বাণী অনুভূত হচ্ছে।

ফলেন ইন লাভ, আই লাভ ইউ অ্যান্ড্রোড।

5.00 avg. rating (98% score) - 1 vote

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।