বিনোদন

ব্যাপারটাতে বিরক্ত হয়েছি

গেল শুক্রবার সকাল থেকে রাজধানীর শ্যামলী সিনেমা হলে চলার কথা ছিল বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’। কিন্তু ওইদিন দুপুর বেলা হুট করে তারা ছবিটি নামিয়ে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘নবাব’ চালায়। এ নিয়ে বেশ জোরালো প্রতিবাদ করেন বুলবুল বিশ্বাস। অভিযোগের তীর তোলেন জাজ মাল্টিমিডিয়ার দিকে।

জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে এ বিষয়ে ব্যাখা দিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ।
তিনি লিখেন, আমার কাছের মানুষজনের কাছে শুনলাম শ্যামলী হল থেকে ‘রাজনীতি’ ছবিটা নামিয়ে আমাদের ‘নবাব’ ছবিটা চালানো হচ্ছে। শুনেই আমি প্রথমেই আমাদের বুকিং ম্যানেজার মাষ্টার সাহেবকে ফোন দেই জানার জন্য বিষয়টা কি। তারপর উনি বললেন দুপুরের দিকে শ্যামলী থেকে তার কাছে ফোন করে নবাব ছবিটা চাওয়া হয় , কিন্তু সে দিতে চায়নি, এরপর শ্যামলী হল এর মালিকপক্ষ নবাব সিনেমাটি দেওয়ার জন্য অনেক অনুরোধ করে এবং তিনি সেটা দেন।

বিষয়টি নিয়ে জাজ বিরক্ত হয়েছে জানিয়ে আবদুল আজিজ লিখেন, হল কর্তৃপক্ষ চাইলে যে কোনো ব্যবসায়ীই ছবি দিবেন, তবুও আমি ব্যাপারটাতে বিরক্ত হয়েছি। একজন পরিচালক এবং প্রযোজকের মনের কষ্টের সাথে আমাদের ছবির নাম যুক্ত হোক এটা আমার ভালো লাগছিলো না।

আবদুল আজিজ বুলবুল বিশ্বাস সম্পর্কে লিখেন, বুলবুল বিশ্বাস তরুণ এবং সম্ভাবনাময় পরিচালক। আমাদের পক্ষে হয়তো একসাথে সবার সাথে কাজ করা সম্ভব হয় না। কিন্তু এরকম অনেক বুলবুল বিশ্বাস সু্ষ্ঠু সুন্দরভাবে কাজ করলে আমাদের ইন্ডাষ্ট্রি আগাবে। তার প্রতি আমাদের সমবেদনা এবং ভালোবাসা।

সর্বশেষ তিনি শ্যামলী সিনেমা হল কতৃপক্ষ থেকে যথাযথ ব্যাখা দিয়ে বিভ্রান্তি দূর করার আহ্বান জানান।
‘রাজনীতি’ ও ‘নবাব’ ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল।

5.00 avg. rating (98% score) - 1 vote

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।